ঢাকাSunday , 15 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরের উথলী শাখার সোনালী ব্যাংকে দিনেদুপুরে দুর্ধর্ষ ডাকাতি – JN7

NAYAN AHMMED
November 15, 2020 8:01 am
Link Copied!

 

এম.এ.আর নয়ন / রাসেল হোসেন মুন্না / সম্রাট হোসেন:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী শাখার সোনালী ব্যাংকে দিনে দুপুরে দুর্ধর্ষ ডাকাতি করে টাকার ব্যাগ নিয়ে পালিয়েছে ৩জনের একদল অস্ত্রধারী ডাকাত। রবিবার (১৫ই নভেম্বর) আনুমানিক বেলা ১টার সময় এই ঘটনা ঘটে।

ব্যাংক থেকে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদের বাধা দিতে গেলে ডাকাতরা তাদের উপর পিস্তল তাক করে গুলি করতে গেলে স্থানীয়রা পিছু হটে। তবে প্রাথমিকভাবে ৯ লক্ষ টাকা লুট হওয়ার খবর পাওয়া গেছে। তবে ব্যাংক লুট করার পর তারা মোটরসাইকেলযোগে আন্দুলবাড়িয়ার দিকে গেছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়  উথলী বিজিবি ক্যাম্পের সদস্যরা। পরবর্তীতে ঘটনাস্থলে আসেন জীবননগর থানার তদন্ত ওসি ফেরদৌস ওয়াহিদ। তার একটু পরেই আসেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল। 

এ বিষয়ে উথলী বাজারের এক ব্যবসায়ী সুজন মীর জানান, আমি দোকান থেকে রড বের করে তাদেরকে বাধা দিতে গেলে তাদের মধ্য থেকে ১জন পিস্তল বের করে আমাকে গুলি করতে যায় এবং বলে বেশী বাড়াবাড়ি করলে লাশ ফেলে দেবো।

ঘটনার পর পরই জীবননগর থানাধীন সকল পুলিশ ইউনিটকে সতর্ক করে দিয়ে তাদেরকে আটকানোর জন্য সর্বাত্মক চেষ্টা চালায় পুলিশ। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান, জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম, উথলী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সিআইডির প্রতিনিধি দলসহ পুলিশ ও প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা। সন্ধ্যার পর ঘটনাস্থল পরিদর্শনে আসেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ কে এম নাহিদুল ইসলামসহ সোনালী ব্যাংক লিমিটেডের উর্ধ্বতন কর্মকতারা।