ঢাকাThursday , 12 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরের সেনেরহুদা মাদরাসার একাডেমিক ভবনের বেজ ঢালাই কাজের উদ্বোধন

NAYAN AHMMED
November 12, 2020 7:41 am
Link Copied!

এম এ আর নয়ন/রাসেল হোসেন মুন্না:

জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের একমাত্র দাখিল মাদ্রাসা সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদরাসার চার তলা বিশিষ্ট একাডেমিক ভবনের বেজ ঢালাই কাজের শুভ উদ্বোধন হয়েছে।

সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদরাসাটি এলাকায় সুনামের সাথে শিক্ষা প্রদান করে আসছে।দক্ষ পরিচালনা পরিষদ ও অভিজ্ঞ শিক্ষক মন্ডলী দ্বারা পরিচালিত এই শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রতি বছর ভালো ফলাফল অর্জন করে এলাকার মুখ উজ্জ্বল করে আসছে শিক্ষার্থীরা।
শিক্ষাব্যবস্থা আধুনিকরনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে সারাদেশে যে আধুনিক শিক্ষা ভবন নির্মানের কাজ শুরু হয়েছে তারই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা ২ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা হাজী মোঃ আলী আজগার টগর সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদরাসার শিক্ষার সুন্দর পরিবেশ ও ভালো ফলাফলের প্রতি মুগ্ধ হয়ে মাদরাসা টি তে চার তলা বিশিষ্ট একাডেমিক ভবন উপহার দেন।

বুধবার (১১ই নভেম্বর) সকাল ১০টার সময় মাদরাসা টিতে বেজ ঢালাই কাজের উদ্বোধন হয়।একাডেমিক ভবনের বেজ ঢালাই কাজের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, উথলী ১নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জান্নাতুল খাদরা দাখিল মাদরাসা পরিচালনা পরিষদের সুযোগ্য সভাপতি আবু জাফর,একাডেমিক ভবনের দায়িত্ব প্রাপ্ত ইঞ্জিনিয়ার কামাল হোসেন, ঠিকাদার আমজাদ হোসেন,মাদরাসার সুপার শরিফুল ইসলাম,সহ সুপার আলমগীর হোসেন সহ স্থানীয় বিশিষ্টজনেরা ও মাদরাসার অন্যান্য শিক্ষক শিক্ষিকা মন্ডলী।

মাদরাসাটি পূর্বে পাঠদানের জন্য ছিলো অনুপযোগী।ঝড়,বৃষ্টি ও প্রতিকূল আবহাওয়ায় শিক্ষার্থীদের ক্লাসে অবস্থান করা সম্ভব ছিলো না।
মাদরাসা শিক্ষার মান উন্নয়ন ও আধুনিক শিক্ষার জন্য চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ কাজ শুরু হওয়ায় হাজী আলী আজগার টগর এমপি,মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি আবু জাফর ও উথলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান সহ সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এলাকাবাসি।