ঢাকাTuesday , 4 June 2024
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরে দুজনকে পিটিয়ে জখম, আহত একজনকে যশোর সিএমএইচে ভর্তি

Alomgir hossain
June 4, 2024 3:19 pm
Link Copied!

এম.এ.আর.নয়নঃ-চুয়াডাঙ্গার জীবননগরে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আসাদুর রহমান বিশ্বাস ভেদুকে পিটিয়ে ও অপর একজনকে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করা হয়েছে। মঙ্গলবার (৪ঠা জুন ২০২৪) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার উথলী বাসস্ট্যান্ড বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- উথলী গ্রামের মৃত খলিলুর রহমান বিশ্বাসের ছেলে আসাদুর রহমান বিশ্বাস ওরফে ভেদু (৬২) এবং একই গ্রামের ফার্মগেটপাড়ার আকবার আলীর ছেলে হাফিজুর রহমান চপল (৪০)।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, উথলী গ্রামের মৃত আশকার আলীর ছেলে সাহাবুল ইসলাম ছোটনের (২৮) মোবাইল সার্ভিসিংয়ের দোকানের সামনে আসাদুর রহমান মোটরসাইকেল নিয়ে এসে সেখানে দাঁড়িয়ে ছোটনের সাথে কথা বলার সময় আচমকা তাকে লাঠি দিয়ে পিটাতে থাকেন ছোটন। একই বাজারের হার্ডওয়‍্যার ব্যবসায়ী হাফিজুর রহমান চপল হামলা ঠেকাতে গেলে তাকে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করা হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে দ্রুত জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আসাদুর রহমানকে অ্যাম্বুলেন্সযোগে যশোর সিএমএইচে নিয়ে গিয়ে ভর্তি করা হয়েছে। এছাড়া প্রাথমিক চিকিৎসা নিয়ে চপল বাড়িতে চলে এসেছেন। তাঁর মাথায় ১১টি সেলাই দেওয়া হয়েছে।

বাজারের ব্যবসায়ীরা জানান, উথলী বাসস্ট্যান্ড বাজারে নবনির্মিত বিশ্বাস প্লাজা সংলগ্ন স্থানে উথলী বাসস্ট্যান্ড বাজার-বেগমপুর সড়কের পশ্চিম দিকে ছোটনের মোবাইল সার্ভিসংয়ের দোকান রয়েছে। তিনি আগের দোকানটি ভেঙে নতুন করে দোকান তৈরি করেছেন। বিশ্বাস প্লাজার ব্যবসায়ীদের অভিযোগের ভিত্তিতে আসাদুর রহমান বেশ কিছুদিন ধরে ছোটনকে তাঁর দোকানটি পূর্বের জায়গা থেকে দোকানটি একটু পিছিয়ে নিতে বললেও ছোটন তাতে কর্ণপাত না করায় মঙ্গলবার সকালে তিনি এ বিষয়ে তার সাথে কথা বলছিলেন। এসময় আচমকা ছোটন কাঠের তৈরি মোটা লাঠি দিয়ে তাকে বেধড়ক পেটাতে থাকেন। লাঠির আঘাতে আসাদুর রহমানের শরীরে বিভিন্ন জায়গায় জখম হয়েছে। হামলা ঠেকাতে গিয়ে মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়েছেন বাজারের অপর ব্যবসায়ী হাফিজুর রহমান চপল।

দুজনকে আহত করার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। এ ঘটনায় হাফিজুর রহমান চপল জীবননগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন। ঘটনার পরপরই ছোটন দোকান বন্ধ করে চলে যাওয়ার কারণে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে দোকান সরাতে বলায় হামলা না কী পিছনে অন্য কারণ আছে তা তদন্ত সাপেক্ষে বের হয়ে আসবে।