ঢাকাSaturday , 17 October 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

NAYAN AHMMED
October 17, 2020 1:05 pm
Link Copied!

এম.এ.আর নয়ন:

সারাদেশে ব্যাপকহারে বেড়েছে নারী ধর্ষণ ও নির্যাতন, যা অনেকটা মহামারীর আকার ধারণ করেছে। এ ধরনের অপরাধের সাথে জড়িয়ে পড়ছে সর্বশ্রেণি ও বয়সের মানুষ। সামাজিক মূল্যবোধের চরম অবক্ষয় ও নৈতিকতার অভাবে এসব অপরাধ সংঘটিত হচ্ছে। নারী ধর্ষণ ও নির্যাতন ঠেকাতে হিমশিম খেতে হচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের।
এজন্য নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে সারাদেশে একযোগে ৬ হাজার ৯ শত ১২টি বিটে সমাবেশ করার উদ্যোগ গ্রহণ করেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড.বেনজীর আহমেদ। এরই ধারাবাহিকতায় শনিবার (১৭ই অক্টোবর) সকাল ১০টা থেকে চুয়াডাঙ্গার জীবননগর থানাধীন প্রতিটা বিটে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ-২০২০ অনুষ্ঠিত হয়।

এর মধ্যে ১নং বিটের ( পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ড) নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয় জীবননগর পৌরশহরের নারায়ণপুর মোড়ে। বিটের দায়িত্বপ্রাপ্ত অফিসার থানার সেকেণ্ড অফিসার এসআই বাবুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসি (অপারেশন) মোল্লা সেলিম, পৌরসভার প্যানেল মেয়র সাইদুর রহমান, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাংবাদিক আতিয়ার রহমান, সহকারী বিট অফিসার এএসআই পলাশ কুমার বিশ্বাস। এছাড়া ১নং বিটের এলাকাধীন সর্বশ্রেণি ও পেশার মানুষ উক্ত নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে উপস্থিত ছিলেন।