ঢাকাTuesday , 6 April 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল কোর্টের অভিযান

Rasel Munna
April 6, 2021 10:35 am
Link Copied!

জয় নিউজ সেভেন ।। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাধ্যতামূলক স্বাস্থ্যবিধি প্রতিপালন ও গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চুয়াডাঙ্গার জীবননগরে মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়েছে। মঙ্গলবার (৬ই এপ্রিল) দুপুর পর্যন্ত জীবননগর পৌরশহরের বিভিন্ন স্থান এবং উপজেলার হাসাদাহ এলাকায় মোবাইল কোর্টের এই অভিযান পরিচালিত হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মুনিম লিংকন।

অভিযানে ৮টি মামলায় মোট ২ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করা হয় এবং সকলকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সরকারি নিষেধাজ্ঞা মেনে চলার জন্য নির্দেশ দেওয়া হয়। জীবননগর থানার ওসি মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ উপস্থিত থেকে মোবাইল কোর্ট পরিচালনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহযোগিতা করেন।

উল্লেখ্য, জীবননগর উপজেলায় করোনা প্রকোপ বর্তমান সময়ে একেবারেই নিয়ন্ত্রণে রয়েছে। তারপরেও করোনার সংক্রমণ যেন এই উপজেলায় বৃদ্ধি না পাই জনসাধারণকে সেই বিষয়ে সচেতন করতে উপজেলা প্রশাসন ও পুলিশ অত্যন্ত তৎপর রয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা প্রশাসন থেকে নিশ্চিত করা হয়েছে।

রিপোর্ট: রাসেল হোসেন মুন্না।