ঢাকাSaturday , 23 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তর অনুষ্ঠানে এমপি টগর-JN7

Rasel Munna
January 23, 2021 8:13 am
Link Copied!

স্টাফ রিপোর্টার:

মুজিববর্ষ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার ভূমিহীন ও গৃহহীণ পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠান আজ সকাল ১০ টার সময় ভার্চুয়াল আলোচনা সভার মাধ্যমে শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল ১০ টার সময় জীবননগর উপজেলা অডিটোরিয়াম রুমে উদ্বোধন অনুষ্ঠানে উপভোগ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা- ২ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর।

জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মো.আব্দুল লতিফ অমল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী,মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন প্রমুখ।

চুয়াডাঙ্গা জেলার চারটি উপজেলার ১৩৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছে আজ তাদের নিজস্ব ঠিকানা ।জীবননগর উপজেলার ৩ টি ইউনিয়নের ১৮ টি পরিবারের মাঝে হস্তান্তর করা হয় মাননীয় প্রধানমন্ত্রীর এই বিশেষ উপহার। গৃহহীন পরিবারগুলোর পুনর্বাসনের জন্য ফাঁকা জায়গায় মনোরম ও মনোমুগ্ধকর পরিবেশে নির্মিত হয়েছে সবুজ ও লাল টিনের ছাউনির ঘরগুলো শনিবার(২৩ জানুয়ারি) উদ্বোধন অনুষ্ঠানের মধ্যদিয়ে গৃহহীন পরিবারগুলোর মাঝে দৃষ্টিনন্দন বাড়িগুলো হস্তান্তর করা হয়।