ঢাকাThursday , 11 March 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরে মোটরসাইকেল ও ফেন্সিডিলসহ নারী-পুরুষ গ্রেফতার | JN7

Rasel Munna
March 11, 2021 5:11 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ মাদকবিরোধী সফল অভিযান পরিচালনা করে ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ নারী ও পুরুষ আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো জীবননগর পৌরশহরের রাজনগর এলাকার আইজুদ্দিন শেখের ছেলে মিলন শেখ (৩৫) এবং একই এলাকার চাঁদ আলীর স্ত্রী সায়েরা বেগম (৪৪)। বৃহস্পতিবার (১১ই মার্চ) বেলা ২টা ১৫ মিনিটের সময় এসব ফেন্সিডিল উদ্ধার এবং আসামিদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানার এসআই ফকির ফেরদাউস সঙ্গীয় ফোর্সসহ পৌরশহরের রাজনগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ১৮ বোতল ফেন্সিডিল, ১টি কালো রংয়ের টিভিএস এ্যাপাসি ফোরভি মোটরসাইকেলসহ মিলন শেখ ও সায়েরা বেগম নামের দুই আসাসিকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও দুই আসামি পালিয়ে যায়।

ঘটনাস্থলে গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর সায়েরা বেগমের বাড়িতে অভিযান চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় মাটির নিচ থেকে আরও ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। জীবননগর থানার ওসি মোঃ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের মাঝে গ্রেফতারকৃত আসামিদ্বয়; পাশে উদ্ধারকৃত মোটরসাইকেল | ছবি: JN7

রিপোর্ট: এম.এ.আর.নয়ন🌻রাসেল হোসেন মুন্না।