ঢাকাThursday , 17 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরে সাংবাদিককে লাঞ্ছিত করায় উপজেলা প্রশাসনের সকল নিউজ বয়কটের ঘোষণা – JN7

NAYAN AHMMED
December 17, 2020 7:41 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার জীবননগরে উপজেলা প্রকৌশলী কর্তৃক সাংবাদিককে লাঞ্ছিত করার প্রতিবাদে সাংবাদিক সমিতির পক্ষ থেকে এক জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় অভিযুক্ত প্রকৌশলীর বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণ ও অপসারণ না করা পর্যন্ত উপজেলা প্রশাসনের সকল নিউজ বয়কট করার সিদ্ধান্ত গৃহীত হয়।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর ) সকাল ১০টার সময় জীবননগর সাংবাদিক সমিতির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য, গত ১৫ই ডিসেম্বর জীবননগর উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার জীবননগর সহকারী ব্যুরো প্রধান ও মাইটিভি’র জীবননগর প্রতিনিধি সাংবাদিক মিথুন মাহমুদ সড়কের কাজ সংক্রান্ত তথ্য সংগ্রহ করতে গেলে প্রকৌশলী বোরহান উদ্দিন তাকে লাঞ্ছিত করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

প্রকৌশলী কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনা জানাজানি হলে বৃহস্পতিবার সকালে এক প্রতিবাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জীবননগর উপজেলা প্রশাসনের সকল নিউজ বয়কট করার সিদ্ধান্ত নেয় জীবননগর সাংবাদিক সমিতি। সাংবাদিক লাঞ্ছিত করার ঘটনায় অভিযুক্ত প্রকৌশলী যতই শক্তিশালী হোক না কেন তার বিরুদ্ধে কঠিন কর্মসূচির সিদ্ধান্ত নিয়েছে জীবননগর উপজেলার সকল সাংবাদিক ইউনিট।

এর আগেও একবার একই প্রকৌশলী কর্তৃক লাঞ্ছিত হয়েছিলেন সাংবাদিক মিথুন মাহমুদ। সেইবার সিনিয়র সাংবাদিকদের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসিত হয়েছিলো।