ঢাকাWednesday , 2 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৯ জনকে অর্থদণ্ড – JN7

NAYAN AHMMED
December 2, 2020 12:33 pm
Link Copied!

এম.এ.আর নয়ন / সম্রাট হোসেন:


চুয়াডাঙ্গার জীবননগরে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান পরিচালিত হয়েছে। অভিযানে ১৯ জনের কাছ থেকে জরিমানা বাবদ আদায় করা হয়েছে মোট ৭ হাজার ৩ শত টাকা। বুধবার (২রা ডিসেম্বর) বেলা ১২টা থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত পৌরশহরের বাসস্ট্যাণ্ড ও এর আশেপাশের এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

পৃথকভাবে অভিযান পরিচালনা করেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মুনিম লিংকন এবং উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত সিংহ। উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে মুখে মাস্ক পরিধান না করায় জীবননগর পৌরশহরের বাসস্ট্যান্ড ও এর আশেপাশের এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান পরিচালিত হয়। 

ভ্রাম্যমাণ আদালতের এই পৃথক অভিযানে ১৯টি মামলায় ১৯ জনকে দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় মোট ৭ হাজার ৩ শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উপদেশ দেওয়া হয়। জীবননগর থানা পুলিশের একটি টিম এবং বেঞ্চ সহকারীগণ ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে জীবননগর উপজেলা প্রশাসন।