ঢাকাTuesday , 24 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন – JN7

NAYAN AHMMED
November 24, 2020 2:18 pm
Link Copied!

রাসেল হোসেন মুন্না / সম্রাট হোসেন:


চুয়াডাঙ্গার জীবননগরে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২০ উদযাপন করা হয়েছে। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের সহযোগিতায়, জীবননগর উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (২৪শে নভেম্বর) সকাল থেক উপজেলা পরিষদের অডিটরিয়াম রুমে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে দিনব্যাপী বিজ্ঞান মেলার আয়োজন করা হয়।

বিজ্ঞান মেলায় উথলী ইউনিয়নের সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসাসহ উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। বিজ্ঞান মেলায় প্রজেক্ট মূল্যায়নে জীবননগর থানা পাইলট মাধ্যমিক বিদ্যালয় প্রথম এবং শাপলাকলি আদর্শ মাধ্যমিক বিদ্যালয় দ্বিতীয় স্থান অর্জন করে। এছাড়া উপস্থিত বক্তৃতায় শাপলাকলি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র তন্ময় রহমান তুর্য্য প্রথম স্থান অর্জন করে।

উপজেলা নির্বাহী অফিসার এস. এম. মুনিম লিংকনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজ্ঞান মেলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকিসহ আরও অনেকে।