ঢাকাMonday , 25 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগর আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Rasel Munna
January 25, 2021 6:37 pm
Link Copied!

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি:

চুয়াডাঙ্গা জেলার জীবননগর
উপজেলার আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের উদ্যোগে দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী বিপুল উৎসাহ- উদ্দীপনা ও উৎসব মূখর পরিবেশে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে অত্যন্ত জাঁকজমকপূর্ণ ভাবে দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
সোমবার( ২৫ জানুয়ারি) বিকাল ৪ টার সময় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনে আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদ ও প্রেসক্লাবের যৌথ কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি নারায়ণ ভৌমিকের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, সাপ্তাহিক জীবননগর বার্তার সম্পাদক ও প্রকাশক শামসুল আলম, আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের উপদেষ্টা ও আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদিকা সিনিয়র কবি আশরাফুন নাহার শোভা,আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সহ-সভাপতি ডাঃ মীর আনিছুজ্জামান আনিস,সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন, সহ- সম্পাদক দেওয়ান ইয়াছিন উল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের কার্য্য নির্বাহী সদস্য খাজির আহাম্মেদ,তথ্য ও প্রচার সম্পাদক শেখ জিহাদী ইসলাম সোহাগ, শিক্ষানবিশ সাংবাদিক ও তরুণ উদীয়মান কবি নাঈমুর রহমান খান ও ছামিউল আলম।উক্ত অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন।
অনুষ্ঠান শেষে সন্ধ্যায় পারিবারিক ভাবে আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক জাহিদুল ইসলাম মামুনের একমাত্র পুত্র মুস্তাসিম বিল্লাহ্ ‘ র সপ্তম জন্মদিনে কেক কেটে উদ্ যাপন করা হয়েছে।