ঢাকাSunday , 28 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগর থানার তদন্ত ওসি ফেরদৌস ওয়াহিদকে বিদায়ী সংবর্ধনা প্রদান | JN7

Rasel Munna
February 28, 2021 9:02 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। চুয়াডাঙ্গার জীবননগর থানার আয়োজনে তদন্ত ওসি ফেরদৌস ওয়াহিদকে বদলীজনিত কারণে থানা পুলিশের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার (২৮শে ফেব্রুয়ারি) রাতে থানা চত্বরে অনুষ্ঠিত এক বিদায় অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই সংবর্ধনা প্রদান করা হয়।

জীবননগর থানার ওসি সাইফুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ (দামুড়হুদা সার্কেল) সুপার মোঃ আবু রাসেল, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার এস এম মুনিম লিংকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, প্রেসক্লাবের সভাপতি এম আর বাবু, সাংবাদিক সমিতির সভাপতি জাহিদ বাবুসহ উপজেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্যে, ফেরদৌস ওয়াহিদ দীর্ঘদিন থেকে জীবননগর থানায় তদন্ত ওসি হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। নতুন কর্মস্থলে যেয়ে তিনি যেন একইভাবে সুনামের সাথে দায়িত্ব পালন করতে পারন সেজন্য উপজেলাবাসী তাকে শুভকামনা জানিয়েছেন।