ঢাকাSunday , 22 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগর ধোপাখালীর আকিবুল ফেন্সিডিলসহ ঝিনাইদহ ডিবি’র হাতে গ্রেফতার

NAYAN AHMMED
November 22, 2020 6:07 pm
Link Copied!


এম.এ.আর নয়ন / সম্রাট হোসেন:


একেরপর এক মাদকবিরোধী সফল অভিযান পরিচালনা করছে ঝিনাইদহ ডিবি পুলিশ। প্রায় প্রতিদিনই তাদের হাতে মাদকদ্রব্যসহ আটক হচ্ছে একাধিক মাদক ব্যবসায়ী। যাদের মধ্যে ঝিনাইদহ জেলার পাশাপাশি চুয়াডাঙ্গা জেলার মাদক ব্যবসায়ীরা উল্লেখযোগ্য।

তারই ধারাবাহিকতায় ঝিনাইদহ ডিবি কর্তৃক পরিচালিত মাদকবিরোধী সাঁড়াশি অভিযানে রবিবার (২২শে নভেম্বর) দুপুরে কোটচাঁদপুর থানাধীন জগন্নাথপুর যাত্রী ছাউনির সামনে থেকে আটক করা হয় জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের ধোপাখালী গ্রামের মৃত বাবুল আক্তারের ছেলে আকিবুল হাসান (২১) নামের এক আসামি। তার দখল হতে উদ্ধার করা হয় ৪০ বোতল ফেন্সিডিল।

ঝিনাইদহ ডিবি জানায়, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ডিবি’র ওসি আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে কোটচাঁদপুর থানাধীন জগন্নাথপুর যাত্রী ছাউনির সামনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ৪০ বোতল ফেন্সিডিলসহ আকিবুল হাসান নামের এক আসামিকে আটক করা হয়। তার বাড়ি চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার ধোপাখালী গ্রামে। আটককৃত আসামির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলার একাধিক মাদক ব্যবসায়ী প্রায় প্রতিদিনই ঝিনাইদহ জেলা পুলিশের হাতে আটক হচ্ছে। একথা বলার অপেক্ষা রাখেনা মাদক ব্যাবসার বিস্তার বেশি হওয়ার কারণেই তারা নিজের জেলা ছাড়াও বাইরের জেলাতে যেয়েও আটক হচ্ছে। এজন্য চুয়াডাঙ্গা জেলা থেকে মাদক নির্মূল করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ অন্যান্য বাহিনীর আরও কঠোর হওয়া প্রয়োজন।