ঢাকাSunday , 21 March 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগর সীমান্তে বিজিবি’র পৃথক অভিযানে ফেন্সিডিল ও মদ আটক-JN7

shomrat hossain
March 21, 2021 10:16 am
Link Copied!

জয় নিউজ সেভেন।।চুয়াডাঙ্গার জীবননগর সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মাদকবিরোধী পৃথক অভিযানে ভারতীয় মদ ও ফেন্সিডিল আটক হয়েছে। শনিবার (২০ই মার্চ) দিন ও রাতের বিভিন্ন সময় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মালিকবিহীন অবস্থায় এসব মাদকদ্রব্য আটক করে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত বিভিন্ন বিওপি’র সদস্যরা। বিজিবি জানায়, মেদিনীপুর বিওপি’র টহল দল হাবিলদার আব্দুর রহমানের নেতৃত্বে শনিবার বেলা সাড়ে ৪টার সময় সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ১ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের আমবাগানের মধ্যে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানকালে মালিকবিহীন অবস্থায় ২৫ বোতল ভারতীয় মদ আটক করা হয়। এছাড়া মেদিনীপুর বিওপি’র অপর একটি টহল দল সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটের সময় মালিকবিহীন অবস্থায় ২৯ বোতল ভারতীয় মদ আটক করে। একই তারিখ রাত ১০টা ৫০ মিনিটের সময় বেনীপুর বিওপি’র টহল দল সুবেদার মোঃ আমজাদ হোসেন মোল্লার নেতৃত্বে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ২ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে জীবননগর উপজেলার নবদুর্গাপুর গ্রামের একটি বাঁশঝাড়ের মধ্যে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ৪৬ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে।

এছাড়া শনিবার সন্ধ্যা ৭টা ২৫ মিনিটের সময় নতুনপাড়া বিওপি’র টহল দল হাবিলদার মোঃ হাফিজুর রহমানের নেতৃত্বে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ২ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামে রহমানের আমবাগানের মধ্যে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ৩১ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। উপরিউক্ত এসব মাদকদ্রব্য আটকের ঘটনায় বিজিবি’র পক্ষ থেকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ৫৮ বিজিবি’র পরিচালক লে. কর্ণেল কামরুল আহসানের পক্ষে বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান।

এম.এ.আর.নয়ন/এম.এইচ.সম্রাট