ঢাকাSaturday , 19 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জয়পুরহাটে ট্রেন ও বাসের ভয়াবহ সংঘর্ষ; নিহত-১১

NAYAN AHMMED
December 19, 2020 5:45 am
Link Copied!

এম.এ.আর নয়ন / সম্রাট হোসেন:


জয়পুরহাটে যাত্রীবাহী বাসের সাথে ট্রেনের ভয়াবহ সংঘর্ষ ঘটেছে। আজ সকালে পাঁচবিবি-জয়পুরহাট এর মাঝামাঝি স্থান পুরানপৈল রেলগেট এলাকায় এই সংঘর্ষ হয়। মর্মান্তিক এ দুর্ঘটনায় এখনো পর্যন্ত ১১জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে৷ নিহতরা সবাই বাসের যাত্রী। শনিবার (১৯শে ডিসেম্বর) সকাল আনুমানিক ৭টা ২০ মিনেটের সময় উত্তরা মেইল ট্রেন ও বাঁধন পরিবহন নামের একটি বাসের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

রেলওয়ে সূত্রে জানা যায়, শনিবার সকালে পার্বতীপুর খেকে ছেড়ে আসা রাজশাহীগামী ৩২ উত্তরা মেইল ট্রেনের সাথে জয়পুরহাট থেকে ছেড়ে আসা হিলিগামী বাঁধন পরিবহন নামের একটি বাসের পুরানপৈল রেলগেটে সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে মুহূর্তেই বাসটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই বাসের ১১জন যাত্রী নিহত হয়। এ ঘটনায় বাসের অন্যান্য যাত্রীর প্রত্যেকেই মারাত্মক আহত হয়েছেন। তাদের অবস্থা ও আশঙ্কাজনক। 

খবর পেয়ে ফয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সদস্যরা এসে উদ্ধার কাজ শুরু করে। পরবর্তীতে সেখানে উপস্থিত হয় বিজিবি ও পুলিশ। আহতদের উদ্ধার করে জয়পুরহাটের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  দুর্ঘটনার সময় রেলগেটের ডাম্পার না নামিয়ে গেটম্যান ঘুমিয়ে ছিলো অভিযোগ পাওয়া গেছে। সংঘর্ষের পর থেকে ওই রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। জয়পুরহাট জেলার পুলিশ সুপার সালাম কবির দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন