ঢাকাMonday , 19 October 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জয় নিউজ সেভেন এর সৌজন্য উথলী বাজার ফুটবল মাঠে স্বেচ্ছাসেবকদের মাঝে গেঞ্জি বিতরণ

NAYAN AHMMED
October 19, 2020 4:07 pm
Link Copied!

রাসেল হোসেন মুন্না: 

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় সেনেরহুদা যুব সংঘের আয়োজনে সেনেরহুদা ফ্র্যাঞ্চাইজি ফুটবল লীগের ১১তম ম্যাচে স্বেচ্ছাসেবকদের মাঝে জয় নিউজ সেভেন এর সৌজন্যে গেঞ্জি বিতরণ করা হয়েছে। সোমবার (১৯ অক্টোবর) বিকালে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয় নিউজ সেভন এর প্রধান সম্পাদক এবং থ্রি স্টার সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম বিকাল ৪ টার সময় উথলী বাজার ফুটবল মাঠে অনুষ্ঠিত হামিম ফাইটার ক্লাব বনাম মামা ভাগ্নে স্পোর্টিং ক্লাবের মধ্যকার খেলা শুরু হওয়ার পূর্বে নিজ হাতে এই গেঞ্জি বিতরণ করেন।

গেঞ্জি বিতরণকালে আরও উপস্থিত ছিলেন অনলাইন নিউজ পোর্টাল জয় নিউজ সেভেন এর  সম্পাদক ও প্রকাশক মোঃ আমিনুর রহমান, বার্তা সম্পাদক মোঃ সম্রাট হোসেন, উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সাবেক কৃতি ফুটবলার আবুল কালাম আজাদ, বিশিষ্ট সমাজসেবক এবং রাজনীতিবিদ সেনেরহুদা জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আবু জাফর, ভয়েস অব আমেরিকার খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক এবং সাবেক ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ, উথলী ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড সদস্য মাহাতাব উদ্দিন বিশ্বাস, থ্রী স্টার সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির ব্যবস্থাপক হুুুুমায়ন কবির, সহকারি ম্যানেজার মোঃ শফিকুল ইসলাম, সেনেরহুদা যুব সংঘের সভাপতি মোঃ আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাইসহ সেনেরহুদা গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং অত্র এলাকার যুব সম্প্রদায়। এসময় জয় নিউজ সেভেন এর সম্পাদক ও থ্রি স্টার সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলম বলেন, “এলাকার যুব সমাজকে মাদকমুক্ত ও সকল ধরনের সামাজিক অপরাধ থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই।

আমার থ্রিস্টার সমবায় সমিতির পক্ষ থেকে খেলাধুলার জন্য আমি সকল ধরনের সহযোগিতা করে আসছি এবং ভবিষ্যতে ও করে যাবো। এই এলাকার ফুটবলপ্রেমীদেরকে সুস্থ বিনোদন দিতে স্বেচ্ছাসেবকদের সার্বিক তৎপরতায় সুন্দর পরিবেশে সুষ্ঠভাবে খেলাগুলো পরিচালনা করা হচ্ছে। তাই আমি জয় নিউজ সেভেন এর পক্ষ থেকে এই গেঞ্জি উপহার দিলাম”। উল্লেখ্য যে, সেনেরহুদা যুব সংঘের আয়োজনে অনুুুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টের শুরু থেকে সকল ধরনের সহযোগিতা করে আসছে জয় নিউজ সেভেন এবং থ্রি স্টার সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি লিমিটেড।