ঢাকাFriday , 13 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহের উত্তর নারায়নপুর লায়ন্স ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

NAYAN AHMMED
November 13, 2020 2:40 pm
Link Copied!

সাইফুল ইসলাম ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের উত্তর নারায়নপুর লায়ন্স ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর ) বিকেলে সদর উপজেলার উত্তর নারায়নপুর মডেল দাখিল মাদ্রাসা ও মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ খেলার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী খেলায় হরিনাকুন্ডু ফুটবল স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে হারিয়ে কালীগঞ্জ হেলাই ফুটবল একাদশ বিজয়ী হয়। দুপুর থেকে ফুটবল খেলা দেখতে একে একে মাঠে জড়ো হয় শিশু-কিশোরসহ নানা বয়সী মানুষ। খেলার প্রতিটি মুহূর্তেই আনন্দে ফেটে পড়েন দর্শকরা। এ টুর্নামেন্টে জেলার ৮ টি দল অংশ নিবে। আগামী ২৭ নভেম্বর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩নং সাগান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আলাউদ্দিন আল-মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাগান্না ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের (একাংশের) সভাপতি মোজাম্মেল হোসেন ও সাধারণ সম্পাদক মুন্সী শাহিন রেজা সাঈদ,অপর অংশের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী ইনু ভুঁইয়া,সহসভাপতি শহিদুল ইসলাম শহিদ মেম্বার, উত্তর নারায়নপুর ত্রিমহনী চাউল কল মালিক সমিতির সভাপতি মোয়াজ্জেম হোসেন ও সাধারণ সম্পাদক আক্তার ভান্ডারী,ডাকবাংলা বাজার দোকান মালিক সমিতির সভাপতি আঃ রহমান কামাল ও সাধারণ সম্পাদক রাজিব শেখ,সাগান্না ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী গাজী আঃ হালিম, বিশিষ্ট চাউল ব্যবসায়ী কামাল উদ্দিন, আরশাদ মিয়া,ডাকবাংলা পুলিশ ক্যাম্প ইনচার্জ বিল্লাল হোসেন, সাগান্না বিট পুলিশিং সহকারী অফিসার মাখোন বিশ্বাসসহ বিভিন্ন পেশাজীবি ও রাজনৈতিক নেতৃত্ববৃন্দগন।