ঢাকাWednesday , 6 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহের কালীগঞ্জে র‍্যাবের অভিযান; ইয়াবাসহ এক আসামি আটক – JN7

NAYAN AHMMED
January 6, 2021 5:14 pm
Link Copied!

এম.এ.আর.নয়ন / সম্রাট হোসেন:

মাদকবিরোধী অভিযান পরিচালনা করে সর্বনাশা মাদকদ্রব্য ইয়াবাসহ এক আসামিকে গ্রেফতার করেছে (র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন) র‍্যাব। গ্রেফতারকৃত আসামি হলো ঝিনাইদহের কালীগঞ্জ থানাধীন পশ্চিম বালিয়াডাঙ্গা গ্রামের ছাকাদুল শেখের ছেলে আল মামুন (২৪)। গতকাল মঙ্গলবার (৫ই জানুয়ারি) সন্ধ্যা ৭টার সময় কালীগঞ্জ রেলগেট এলাকা থেকে ৯৮ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‍্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিনের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল ঝিনাইদহ জেলার কালীগঞ্জ রেলগেট এর পূর্ব পার্শ্বে মেসার্স মা ফার্মেসীর সামনে পাকা রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে আল মামুন নামের এক ব্যক্তিকে আটক করে তার দখল হতে উদ্ধার করা হয় ৯৮ পিস ইয়াবা, ২টি মোবাইল সেট এবং ৪টি সীম কার্ড।

জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে ঝিনাইদহের কালীগঞ্জ থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‍্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন।