ঢাকাThursday , 17 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহের মহেশপুরে ট্রাক তল্লাশি করে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করলো পুলিশ

NAYAN AHMMED
December 17, 2020 10:14 am
Link Copied!

এম.এ.আর নয়ন / সম্রাট হোসেন:


ঝিনাইদহের মহেশপুর উপজেলায় একটি ট্রাক তল্লাশি করে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর পৌরসভাধীন কলেজ স্ট্যাণ্ড থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয় সেইসাথে গ্রেফতার করা হয় এক আসামি।

পুলিশ জানায়, ঝিনাইদহ জেলার পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে মহেশপুর থানার ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম বৃহস্পতিবার (১৭ই ডিসেম্বর) রাত দেড়টার দিকে মহেশপুর পৌরশহরের কলেজ স্ট্যাণ্ড এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ইয়াসিন ফল ভাণ্ডারের সামনে পাকা রাস্তার উপর একটি দাঁড়ানো ট্রাক তল্লাশি করে কার্টুনে মোড়ানো থাকা অবস্থায় ১ হাজার ৬ শত ২৪ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় সাদ্দাম হোসেন (৩০) নামের এক আসামি।

গ্রেফতারকৃত সাদ্দাম ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার আরাকোল গ্রামের সফর উদ্দিনের ছেলে৷ তার বিরুদ্ধে মহেশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য, এর আগেও ঝিনাইদহের মহেশপুর এলাকা হতে বেশ কয়েকবার মাদকের বড় বড় চালান আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। মাদকের বিরুদ্ধে পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ঝিনাইদহ জেলার পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।