ঢাকাFriday , 21 July 2023
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহের মহেশপুরে ফুটবল খেলা কে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ আহত ৪

Alomgir hossain
July 21, 2023 10:42 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:-ঝিনাইদহের মহেশপুর উপজেলার আলামপুরে ফুটবল খেলা কে কেন্দ্রকে করে দু’পক্ষের সংঘর্ষে ওয়ার্ড যুবলীগ সভাপতি আবু হানিফ (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৬ জন। শুক্রবার সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত হানিফ কলোনীপাড়ার রফিকুল ইসলামের ছেলে এবং আজমপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি। আহতদের মধ্যে মতিয়ার, রফিকুল, শফিকুল ও আতিয়ারকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকালে মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের আলামপুর গ্রামে কৃষক একাদশ ও ব্যবসায়ী একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। খেলার বিরতিতে কৃষক একাদশ খেলোয়াড় বদল করতে গেলে তাতে বাধা দেয় ব্যবসায়ী একাদশ। এ ঘটনায় উভয় দলের খেলোয়াড় ও সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এর একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এসময় আবু হানিফসহ উভয় পক্ষের অন্তত ৬ জন আহত হন। আহতদের মধ্যে ৫ জনকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবু হানিফ কে মৃতঃ ঘোষণা করেন।

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রমিজ উদ্দিন জানান, আবু হানিফকে মৃতঃ অবস্থায় হাসপাতালে আনা হয়। তার মাথায় একাধিক আঘাত চিহ্ন রয়েছে। মাথায় আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তার মৃত্যু হতে পারে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশপুর থানার ওসি খন্দকার শামীম উদ্দিন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।