ঢাকাSunday , 21 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহের মহেশপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস | JN7

Rasel Munna
February 21, 2021 11:11 am
Link Copied!



জয় নিউজ সেভেন ।। “আমার ভায়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি”। ভাষা শহীদদের সেই চেতনাকে ধারণ করে ঝিনাইদহের মহেশপুরে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।

একুশের প্রথম প্রহরেই শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে র‌্যালি যোগে আসতে শুরু করে নানা সংগঠন। জড়ো হয় শহীদ মিনারের পাদদেশে। রাত ১২ টা ১ মিনিটে প্রথমে উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে মহেশপুর থানা পুলিশ, আওয়ামী লীগের নেতৃবৃন্দ, মহেশপুর প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নানা শ্রেণি পেশার মানুষ শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন। মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনসহ ঝিনাইদহের মহেশপুর উপজেলা শহীদ মিনারে, পুষ্পস্তবক অর্পণ ও ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, উপজেলা আ’লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল, পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, মহেশপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুস সেলিম, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পদস্থ কর্মকর্তাবৃন্দ, আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীবৃন্দ।

আশরাফুল আলম, মহেশপুর (ঝিনাইদহ)।