ঢাকাThursday , 24 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহের মহেশপুর সীমান্তে এক ইরানি নাগরিক আটক – JN7

NAYAN AHMMED
December 24, 2020 6:37 pm
Link Copied!


এম.এ.আর নয়ন / সম্রাট হোসেন:


ঝিনাইদহের মহেশপুর সীমান্তে অভিযান পরিচালনা করে এক ইরানি নাগরিককে আটক করেছে বিজিবি।
আটককৃত ওই ব্যাক্তি হলো নাসির সাইয়া (৪৮)। তিনি ইরানের তেহরান শহরের জেরাণ্ড ফজেএফ এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার (২৪শে ডিসেম্বর) বিকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার খোশালপুর সীমান্ত এলাকা থেকে তাকে আটক করে বিজিবি।

বিজিবি সূত্রে জানা যায়, অবৈধভাবে বাংলাদেশ সীমান্ত ব্যবহার করে কতিপয় ব্যক্তি ভারতে যাওয়ার উদ্দেশ্যে মহেশপুর উপজেলার খোশালপুর সীমান্ত এলাকায় অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে সেখানে অভিযান পরিচালনা করে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত খোশালপুর বিওপি’র বিজিবি। এ সময় অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের জন্য সীমান্ত এলাকায় অবস্থান করা এক ব্যক্তিকে আটক করা হয়। আটক করার পর জানা যায় তিনি একজন ইরানি নাগরিক।

দালালের খপ্পরে পড়ে ভারত হয়ে তিনি জাহাজে করে ইউরোপে যাওয়ার জন্য খোশালপুর সীমান্তের ব্রীজ এলাকায় অবস্থান করছিলেন। আটককৃত নাগরিকের বিরুদ্ধে মহেশপুর থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে বলে বিজিবি’র পক্ষ থেকে জানানো হয়েছে। এর আগেও সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে কয়েকশত বাংলাদেশি নাগরিককে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় হাতেনাতে আটক করতে সক্ষম হয় বিজিবি।