ঢাকাWednesday , 13 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহের শৈলকুপায় কাউন্সিলর প্রার্থী ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ভাই নিহত – JN7

NAYAN AHMMED
January 13, 2021 9:13 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক ।। ঝিনাইদহের শৈলকুপায় আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা চরম পর্যায়ে পৌঁছেছে। এক কাউন্সিলর প্রার্থীর ভাইয়ের লাশ উদ্ধারের রেশ থাকতে থাকতেই অপর কাউন্সিলর প্রার্থী আলমগীর খান বাবু’র ডুবন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে ওই প্রার্থীর লাশ কুমার নদ থেকে উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি শৈলকুপা পৌর এলাকার কবিরপুর গ্রামের জালাল খানের ছেলে।

এর আগে অপর কাউন্সিলর প্রার্থী শওকত আলীর ভাই ডিস ব্যবসায়ী লিয়াকত হোসেন বল্টুকে খুনের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠে শৈলকুপা নির্বাচনী পরিবেশ। অভিযোগ ওঠে বুধবার রাতে নির্বাচনী ঘটনার জের ধরে কবিরপুর এলাকায় বল্টুকে কুপিয়ে জখম করে সদ্য লাশ পাওয়া আলমগীর খান বাবুর সমর্থকরা। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই অভিযোগের তীর যার দিকে, সাড়ে চার ঘন্টা পর তার লাশ উদ্ধার করা হলো।

প্রাথমিকভাবে পুলিশ এটিকে পানিতে ডুবে মৃত্যুর ঘটনা মনে করলেও তারা এর পিছনে নেপথ্যের কারণ অনুসন্ধানে মাঠে নেমেছে। একদিনে আওয়ামী লীগ সমর্থক দুই রাজনৈতিক কর্মী নিহতের ঘটনা আসন্ন পৌর নির্বাচনকে আরো সংঘাতময় ও উত্তপ্ত করে তুলতে পারে বলে রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন। লাশ ময়নাতদন্তের পর কাউন্সিলর প্রার্থীর মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।