ঢাকাSunday , 3 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহের শৈলকুপায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫ – JN7

NAYAN AHMMED
January 3, 2021 4:26 pm
Link Copied!

সোহেল চৌধুরী, ঝিনাইদহ:


ঝিনাইদহের শৈলকুপায় দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১৫জন আহত হয়েছে। আহতদের শৈলকুপা ও কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় ২০টি বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার বিকালে উপজেলার বগুড়া ইউনিয়নের বাড়ইহুদা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুল এর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

শনিবার বিকালে সামাজিক সিন্নি খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে বাড়ইহুদা গ্রামের আব্দুল খালেক, সুহিন শেখ, সৈয়দ আলী, শহিদুল. আশরাফুল , ফয়সাল, মোস্ত, সাকেন, স্বপনসহ ১৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করলে এদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, বগুড়া ইউনিয়নের বাড়ইহুদা গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে বেশ কয়েকজন আহত ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তিনি আরও বলেন সংঘাত এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।