ঢাকাSunday , 24 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহে জিম্মি হওয়া ছাত্র-ছাত্রী উদ্ধার; এক আসামি গ্রেফতার | JN7

Rasel Munna
January 24, 2021 7:17 pm
Link Copied!

এম.এ.আর.নয়ন☆এম.এইচ.সম্রাট ।। ঝিনাইদহ সদর উপজেলায় তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে সন্ত্রাসীদের হাতে জিম্মি হওয়া দুই ছাত্র-ছাত্রীকে উদ্ধার এবং ঘটনার সাথে জড়িত এক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। রবিবার (২৪শে জানুয়ারি) সকাল থেকে জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বেলা ৩টার সময় উপজেলার মহিষাকুণ্ড এলাকা থেকে রাকিবুল ইসলাম (২৫) নামের এক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় ঝিনাইদহ ক্যাম্পের র‍্যাব।

র‍্যাব জানায়, গত ২৩শে জানুয়ারি বেলা সাড়ে ৩টার সময় খুলনা মিলিটারি কলেজিয়েট স্কুলের (MCSK) এক ছাত্রী ও তার বন্ধু শামীম আহমেদ (১৮) ঝিনাইদহ পৌরশহরের মহিষাকুণ্ড এলাকার পৌরপার্কে বেড়াতে আসে। বিকাল আনুমানিক সাড়ে ৫টার সময় ৬/৭ জন যুবক তাদের পথরোধ করে জোরপূর্বক একটি পরিত্যক্ত ভবনে নিয়ে জিম্মি করে ফেলে এবং মারধর করে। এ সময় ওই যুবকরা তাদেরকে ছুরি দেখিয়ে মেরে ফেলার হুমকি দেয় এবং একলক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের কিছু টাকা তারা বিকাশের মাধ্যমে গ্রহণ ও করে। যুবকরা ওই ছাত্রীর শ্লীলতাহানি করার চেষ্টা চালায় এবং তাদের সাথে থাকা সমস্ত টাকা-পয়সা ছিনিয়ে নেয়। মেয়েটির স্কুল কর্তৃপক্ষের মাধ্যমে বিষয়টি জানতে পেরে রাতেই ভিকটিমদ্বয়কে উদ্ধার করে র‍্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল।

ভিকটিমদের উদ্ধারের পর তাদের দেওয়া তথ্যমতে রবিবার সকাল থেকে সিপিসি-২, র‍্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিনের নেতৃত্বে সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বেলা সাড়ে ৩টার সময় রাকিবুল ইসলাম নামের এক যুবককে গ্রেফতার করে র‍্যাবের একটি আভিযানিক দল। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রেখেছে র‍্যাব।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় ভিকটিম ওই ছাত্রী বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‍্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন।

র‍্যাবের মাঝে গ্রেফতারকৃত আসামি | JN7