ঢাকাSunday , 13 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহে পুলিশ পরিচয়ে প্রতারণা মামলায় দুই যুবক গ্রেফতার – JN7

NAYAN AHMMED
December 13, 2020 2:31 pm
Link Copied!

হাফিজুর রহমান, স্টাফ রিপোর্টার:


ঝিনাইদহে পুলিশ পরিচয়ে প্রতারণা মামলায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে নগদ টাকা ও মোবাইল ফোন। এ ঘটনায় গত ১লা ডিসেম্বর রায়গ্রাম ইউনিয়নের ইউপি সদস্য রবিউল ইসলাম বাদী হয়ে প্রতারকদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আজ রোববার (১৩ই ডিসেম্বর) দুপুরে ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, জাহিদ ও উজ্জল ঝিনাইদহের কালীগঞ্জ ও যশোরের কেশবপুরসহ বিভিন্ন এলাকার ইউপি মেম্বর-চেয়ারম্যানদের কাছে পুলিশ পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে অর্থ উপার্জন করে আসছিল।

তাদের প্রতারণার বিষয়টি ছিল ভিন্ন। স্মার্ট ভাবে কথাবার্তা বলে তারা সহজেই ইউপি চেয়ারম্যান এবং মেম্বরদের বশ করতে পারতো। এ ভাবে তারা কালীগঞ্জের ২০ ব্যক্তির কাছে পুলিশ পরিচয়ে ফোন করে ৭ ব্যক্তির কাছে সফল হয় এবং টাকা হাতিয়ে নেয়।

এছাড়া ঝিনাইদহ ও যশোরের কেশবপুর এলাকার মেম্বর চেয়ারম্যানদের কাছেও ফোন করে একই ভাবে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয় ওই চক্রটি। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়।

শনিবার রাতে কালীগঞ্জ থানার এস আই জাকারিয়া ও পিএসআই আশিকুল সঙ্গীয় ফোর্স নিয়ে যশোরের অভয়নগর উপজেলার আলমডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে জহিদ ও উজ্জল হোসেন নামের দুই যুবককে গ্রেফতার করে।

পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক নগদ ৬২ হাজার টাকা ও প্রতারণার কাজে ব্যবহৃত কয়েকটি মোবাইল ফোন ও সিম উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত উজ্জ্বল বেনাপোল পোর্ট থানা এলাকার ছোট আঁচড়া গ্রামের রফিকুল ইসলাম খোকনের ছেলে ও জাহিদ শার্শা উপজেলার বেনাপোল পোর্ট এলাকার বড় আঁচড়া গ্রামের ছামসুজ্জোহার ছেলে। গ্রেফতারকৃতদের বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।