ঢাকাSaturday , 6 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহে র‌্যাব কর্তৃক ভ্রাম্যমাণ আদালতের অভিযান; ৩ লক্ষ ৭০ হাজার টাকা অর্থদণ্ড | JN7

Rasel Munna
February 6, 2021 3:58 pm
Link Copied!

এম.এ.আর.নয়ন★এম.এইচ.সম্রাট।। ঝিনাইদহ জেলায় র‌্যাব কর্তৃক ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে। অভিযানকালে ২টি মিষ্টি কারখানা, ১টি বেকারি এবং ১টি কসমেটিক্স গোডাউনে নকল কসমেটিক্স মজুত করে রাখায় মোট ৪জন অভিযুক্তকে ৩ লক্ষ ৭০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। শনিবার (৬ই ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে শুরু করে বিকাল ৪টা পর্যন্ত এই অভিযান পরিচালিত হয়।

র‌্যাব জানায়, শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত ঝিনাইদহ জেলার বিভিন্ন স্থানে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন এবং স্কোয়াড কমাণ্ডার সিনিয়র এএসপি সোহেল পারভেজের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল র‌্যাব ফোর্সেস সদর দপ্তর কুর্মিটোলা ঢাকার নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঝিনাইদহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুচন্দন মণ্ডল এবং ঝিনাইদহ জেলার ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক রেহান হাসানের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পরিচালিত হয়।

অভিযানে নকল কসমেটিক্স মজুত করে রাখার অপরাধে ঝিনাইদহের শৈলকুপার মোস্তফা কসমেটিক্সের স্বত্বাধিকারী গোলাম মোস্তফা (৬৫) কে ৬০ হাজার টাকা, অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি উৎপাদন করার অপরাধে ঝিনাইদহের বাঘাট মিষ্টান্ন ভাণ্ডার কারখানার স্বত্বাধিকারী সুব্রত ঘোষ (৫৫) কে ৮০ হাজার টাকা, ঘোষ মিষ্টান্ন ভাণ্ডার কারখানার স্বত্বাধিকারী রবি ঘোষ (৩৬) কে এক লক্ষ ৫০ হাজার টাকা এবং হীরা বেকারি এ্যাণ্ড কারখানার স্বত্বাধিকারী শেখ জামান আহম্মেদ (৩২) কে ৮০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এছাড়া অভিযানে বিপুল পরিমাণ ভেজাল খাদ্যসামগ্রী এবং নকল ও অননুমোদিত কসমেটিক্স সামগ্রী ম্যাজিস্ট্রেট কর্তৃক ধ্বংস করা হয়। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।