ঢাকাMonday , 18 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহে র‍্যাবের পৃথক অভিযান, ফেন্সিডিলসহ নারী মাদককারবারি ও এক চাঁদাবাজ আটক – JN7

NAYAN AHMMED
January 18, 2021 3:47 pm
Link Copied!

এম.এ.আর.নয়ন/এম.এইচ.সম্রাট ।। ঝিনাইদহ সদর এবং মহেশপুর উপজেলায় পৃথক অভিযান পরিচালনা করে ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ এক নারী মাদককারবারি এবং এক চিহ্নিত চাঁদাবাজকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব।

রবিবার (১৭ই জানুয়ারি) বিকাল সাড়ে ৫টার সময় সিপিসি-২, র‍্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিনের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের উজ্জ্বলপুর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানকালে ২৫ (পঁচিশ) বোতল ফেন্সিডিলসহ রাফেজা খাতুন (২০) নামের এক আসামিকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত আসামি একই গ্রামের ইমরান হোসেনের স্ত্রী৷ জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে মহেশপুর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া একইদিন ঝিনাইদহ ক্যাম্পের র‍্যাবের অপর একটি আভিযানিক দল স্কোয়াড কমাণ্ডার এএসপি এইচ.এম শফিকুর রহমানের নেতৃত্বে রাত আনুমানিক ৯টা ১৫ মিনিটের সময় ঝিনাইদহ সদর উপজেলার উদয়পুর এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানের সময় জসিম (৩৫) নামের এক চাঁদাবাজকে আটক করা হয়। আটককৃত চাঁদাবাজ জসিম উদয়পুর গ্রামের মতলেব মোহরীর ছেলে৷

তার নামে ঝিনাইদহ সদর থানায় ৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‍্যাব। আটককৃত আসামিকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। পৃথক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব-৬ ঝিনাইদহের পক্ষ থেকে উপরিউক্ত বিষয়গুলো নিশ্চিত করা হয়েছে।