ঢাকাWednesday , 2 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহ ডিবি’র হাতে আকন্দবাড়িয়ার বকুল ফেন্সিডিলসহ গ্রেফতার – JN7

NAYAN AHMMED
December 2, 2020 3:37 pm
Link Copied!

এম.এ.আর নয়ন / সম্রাট হোসেন:


ঝিনাইদহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের হাতে ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ বকুল নামের এক আসামি আটক হয়েছে। আটককৃত বকুল চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন আকন্দবাড়িয়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে। বুধবার (২রা ডিসেম্বর) দুপুরে ঝিনাইদহ সদর থানাধীন লেবুতলা গ্রাম থেকে তাকে আটক করা হয়।

ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে ডিবি সদস্যরা ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের হলিধানি এলাকায় সরকারি ভেটেরিনারি কলেজের মেইন গেটের সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি শুরু করে। এ সময় চুয়াডাঙ্গা অভিমুখ থেকে আসা ঝিনাইদহগামী একটি মোটরসাইকেলের চালককে দাঁড়ানোর জন্য সংকেত দেওয়া হলে সে সংকেত অমান্য করে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে ঝিনাইদহের দিকে পালিয়ে যেতে থাকে। ডিবি সদস্যরা তাৎক্ষণিক তাকে পিছন থেকে ধাওয়া শুরু করে।

এক পর্যায়ে সদর থানাধীন লেবুতলা গ্রামের খালধার পশ্চিমপাড়ার কুশই মণ্ডলের গোয়ালঘরের পিছনে অবস্থিত লিচু গাছের নিচ হইতে তাকে আটক করে ডিবি পুলিশ। তার দখল হতে উদ্ধার করা হয় ৫৮ (আটান্ন) বোতল ফেন্সিডিল। আটককৃত আসামির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহ জেলা গোয়েন্দা শাখার ওসি আনোয়ার হোসেন।