ঢাকাFriday , 5 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহ র‌্যাবের অভিযানে অঞ্জলী রাণী ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার | JN7

Rasel Munna
February 5, 2021 12:23 pm
Link Copied!

এম.এ.আর.নয়নএম.এইচ.সম্রাট।। ঝিনাইদহের হরিণাকুণ্ডুর অঞ্জলী রাণী ধর্ষণ মামলার প্রধান আসামি রাজ আক্তার (৩৬) র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত রাজ আক্তার হরিণাকুণ্ডু উপজেলার দরিয়াপুর গ্রামের মৃত সমসের মণ্ডলের ছেলে। শুক্রবার (৫ই ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে তাকে আটক করে ঝিনাইদহ ক্যাম্পের র‌্যাব।

র‌্যাব জানায়, গত ৩১শে ডিসেম্বর ২০২০ খ্রি. রাতে হরিণাকুণ্ডু উপজেলার দরিয়াপুর গ্রামের শ্রী সন্ন্যাসী দাস এর স্ত্রী শ্রী অঞ্জলী রাণী দাসী @ অঞ্জলী রাণী (৩৫) নিজ বাড়িতে দুর্বৃত্তদের দ্বারা ধর্ষিত হয়। পরবর্তীতে অঞ্জলী রাণী বাদী হয়ে হরিনাকুণ্ডু থানায় রাজ আক্তার নামের এক ব্যক্তিকে প্রধান আসামি এবং অপর এক ব্যক্তিকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে প্রধান আসামি রাজ আক্তার পলাতক ছিলো।

আজ শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ঝিনাইদহ পৌরশহরের জোহান ড্রিম বেইলী পার্ক এলাকায় অভিযান পরিচালনা করে রাজ আক্তারকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিকে ঝিনাইদহের হরিণাকুণ্ডু থানায় হস্তান্তর করা হয়। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

র‌্যাবের মাঝে ধর্ষণ মামলার প্রধান আসামি রাজ আক্তার | JN7