ঢাকাThursday , 18 March 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহ র‌্যাবের মাদকবিরোধী পৃথক অভিযানে বাংলা মদ ও গাঁজা উদ্ধার | JN7

Rasel Munna
March 18, 2021 5:45 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। ঝিনাইদহ ক্যাম্পের র‌্যাব সদস্যদের মাদকবিরোধী পৃথক অভিযানে ১২০ লিটার বাংলা মদ ও ৩ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। চুয়াডাঙ্গা এবং যশোরের চৌগাছা এলাকা থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয় এবং সেইসাথে গ্রেফতার করা হয় দুই আসামিকে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার মনোহরপুর গ্রামস্থ চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের পাশে মেসার্স মামুন ফিলিং স্টেশনের সামনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে মোঃ আদর আলী মণ্ডল নামের এক আসামিকে গ্রেফতার করে তার দখল হতে উদ্ধার করা হয় ১২০ লিটার বাংলা মদ। গ্রেফতারকৃত আসামি চুয়াডাঙ্গা পৌরশহরের সাতগাড়ি নতুনপাড়ার মৃত নজরুল ইসলামের ছেলে। পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ২৪(গ) ধারায় মামলা দায়ের করা হয়।

এছাড়া একই দিন সকাল সাড়ে ১১টার সময় যশোরের চৌগাছা থানাধীন মুক্তাদাহ তিন রাস্তার মোড় হতে জগদীশপুরগামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে রমিনুল ইসলাম (২০) নামের এক আসামিকে গ্রেফতার করা হয়। এ সময় তার দখল হতে উদ্ধার করা হয় ৩ কেজি গাঁজা। গ্রেফতারকৃত আসামি হলো ঝিনাইদহের কালীগঞ্জ থানাধীন বড়সিমলা গ্রামের পূর্বপাড়ার রফিকুল ইসলামের ছেলে। পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে যশোরের চৌগাছা থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে উপরিউক্ত বিষয়গুলো নিশ্চিত করা হয়েছে।