ঢাকাMonday , 28 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ঝিনাইদহ হরিনাকুন্ডে মেয়র প্রার্থী পরিবর্তনের দাবীতে মানববন্ধন-JN7

shomrat hossain
December 28, 2020 11:35 am
Link Copied!

সোহেল চৌধুরী,ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহে হরিণাকুণ্ডু পৌরসভা নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের ঘোষিত মেয়র প্রার্থীতা পরিবর্তনের দাবীতে পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

রবিবার দুপুরে উপজেলার দোয়েল চত্বরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগের নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সাজেদুল ইসলাম টানু মল্লিকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম পিলু মল্লিক, উপজেলা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আশরাফুল হক জুয়েল, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, উপজেলা শ্রমীক লীগের আহবায়ক আব্দুল হান্নান, যুগ্ম আহবায়ক আনিচুর রহমান লিটন সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধনে নেতৃবৃন্দ আসন্ন হরিণাকুণ্ডু পৌরসভা নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগ ঘোষিত মনোনীত প্রার্থী মোঃ ফারুক হোসেনের নাম বাতিল করে প্রকৃত আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবী জানান।

বক্তব্যে তারা বলেন, ফারুক হোসেন কখনো কোন স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতিকের পক্ষে কাজ করেনি, সব সময় বিদ্রোহী বা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেছে, আমরা আশাকরি নিশ্চয় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিষয়টি বিবেচনা করবেন।

এসময় নেতৃবৃন্দ আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী বিগত নির্বাচন গুলোতে বিদ্রোহী প্রার্থী ও তাদের সহযোগীদের দলীয় মনোনয়ন না দেওয়ার অঙ্গীকার করেছেন। সে আলোকেই অবিলম্বে নতুন প্রার্থী মনোনয়নের বিষয়টি পূণর্বিবেচনার দাবী জানান।