ঢাকাSunday , 8 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

টেকনাফে স্বর্ণের বারসহ পাচারকারী এক যুবক আটক – JN7

NAYAN AHMMED
November 8, 2020 6:19 pm
Link Copied!

 

জালাল উদ্দীন, কক্সবাজার প্রতিনিধি:


কক্সবাজারে টেকনাফের হোয়াইক্যংয়ে অভিযান চালিয়ে ৯৯ ভরি ১১ আনা ওজনের সাতটি স্বর্ণের বারসহ এক পাচারকারীকে গ্রেফতার করেছে বিজিবি। রোববার (০৮ নভেম্বর) সকালে হোয়াইক্যং বিওপি চেকপোস্টে দায়িত্বরত বিজিবি সদস্যরা তাকে গ্রেফতার করেন। জব্দ করা স্বর্ণের বাজার মূল্য অর্ধকোটি টাকা।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান এসব তথ্য জানিয়েছেন। গ্রেফতার আব্দুল গণি (৪৬) চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আফজাল নগর এলাকার মৃত সিদ্দিক আহমেদের ছেলে।
লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, রোববার সকালে হোয়াইক্যং বিওপি চেকপোস্টে দায়িত্বরত বিজিবি সদস্যরা টেকনাফ থেকে কক্সবাজারগামী যাত্রীবাহী গাড়ি তল্লাশি করেন।

এ সময় আব্দুল গণির শরীর তল্লাশি করা হয়। তার প্যান্টের বেল্টের ভেতর অভিনব পদ্ধতিতে লুকানো সাতটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ৯৯ ভরি ১১ আনা। এসব স্বর্ণের বিপরীতে বৈধ কোনো কাগজপত্র না থাকা এবং সরকারি শুল্ক ফাঁকি দেয়ায় তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে তাকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। জব্দকৃত স্বর্ণের বার জেলা প্রশাসকের ট্রেজারি শাখায় জমা দেয়া হয়েছে।