ঢাকাTuesday , 30 March 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ডাকবাংলা দোকান মালিক সমিতির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত | JN7

Rasel Munna
March 30, 2021 1:30 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের ডাকবাংলা দোকান মালিক সমিতির উদ্যোগে ও রেন-বো ক্লাবের সহযোগিতায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (৩০শে মার্চ) সকালে দোকান মালিক সমিতি ও রেন-বো ক্লাব অফিসের সামনে প্রথমে পতাকা উত্তোলন ও মিষ্টি বিতরণ শেষে ডাকবাংলা আঃ রউফ ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গণে কবুতর উড়িয়ে বিভিন্ন ধরনের খেলাধুলার উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দোকান মালিক সমিতির সভাপতি আঃ রহমান কামাল, দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ও রেন-বো ক্লাবের সভাপতি এবং সাধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রাজিব শেখ, দোকান মালিক সমিতির সহ-সভাপতি শেখ আঃ মান্নান, দোকান মালিক সমিতির ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম (গোপাল), প্রচার সম্পাদক হাবিবুর রহমান (হাবিব), রেন-বো ক্লাবের উদীয়মান নেতা শেখ সাজ্জাদ হোসেনসহ , সদস্য নিশাত, মানিক, রনি প্রমুখ।

ক্রীড়া অনুষ্ঠানের মধ্যে ছিলো প্রথমে ছেলেদের ২ শত মিটার ও ১ শত মিটার দৌড়, সাইকেল ও মোটরসাইকেল স্লো-রেস, হাড়ি ভাঙা, মেয়েদের সুই সুতা, বিস্কুট খেলা, বালিশ বদল ইত্যাদি। সকাল থেকে এই ক্রীড়ানুষ্ঠান দেখতে একে একে মাঠে জড়ো হয় শিশু-কিশোরসহ নানা বয়সী মানুষ। খেলাগুলোর প্রতিটি মুহূর্তেই আনন্দে ফেটে পড়েন দর্শকরা।

এ বিষয়ে ডাকবাংলা দোকান মালিক সমিতির সভাপতি আঃ রহমান কামাল “জয় নিউজ সেভেন” কে বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাস উপলক্ষ্যে প্রতিবছরের ন্যায় এবার ও দোকান মালিক সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবস উৎযাপনে কোন সমস্যা তৈরি হয়নি। আমরা সুষ্ঠু ও সুন্দরভাবে এই অনুষ্ঠান শেষ করেছি ইনশাআল্লাহ।

দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ও রেন-বো ক্লাবের সভাপতি এবং সাধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রাজিব শেখ জানান, ডাকবাংলা দোকান মালিক সমিতির উদ্যোগে রেন-বো ক্লাবের সহযোগিতায় আমরা এই স্বাধীনতা দিবসটি সুন্দর ও সুষ্ঠু পরিবেশে পালন করেছি।

রিপোর্ট: সাইফুল ইসলাম, ঝিনাইদহ।