ঢাকাTuesday , 8 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ডিবি’র পৃথক অভিযানে দুই আসামি আটক; ফেন্সিডিল ও মোটরসাইকেল উদ্ধার-JN7

shomrat hossain
December 8, 2020 5:09 pm
Link Copied!

এম.এ.আর নয়ন,সম্রাট হোসেন:

যশোর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ সদস্যরা মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে ৯৮ (আটানব্বই) বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ দুই আসামি আটক করেছে। উদ্ধার করেছে তিনটি মোটরসাইকেল। সোমবার (৭ই ডিসেম্বর) বিকাল ও রাতে যশোর জেলার পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে দুই আসামিকে আটকপূর্বক এসব মাদকদ্রব্য ও মোটরসাইকেল উদ্ধার করা হয়।

ডিবি জানায়, যশোর জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনের দিকনির্দেশনায় ডিবি’র ওসি সোমেন দাশের নেতৃত্বে ডিবি’র একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকাল আনুমানিক ৪টার সময় চৌগাছা থানা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে রামকৃষ্ণপুর (দক্ষিণ পাড়া) গ্রামের সোহরাব মণ্ডলের বাড়ির সামনের ইটের ছলিং করা রাস্তার উপর হতে আসামি রায়হান উদ্দিন (২৮) কে একটি মোটরসাইকেলসহ গ্রেফতারপূর্বক তার দখল হতে উদ্ধার করা হয় ৭৮ (আটাত্তর) বোতল ফেন্সিডিল।

একইদিন ডিবি সদস্যরা রাত ৯টা ৪৫ মিনিটের সময় বাঘারপাড়া থানাধীন দক্ষিণ শ্রীরামপুর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় আসলাম মোল্লার বসতবাড়ির উঠান হতে আসামি আব্দুর রহিম (২১) কে গ্রেফতারপূর্বক তার দখল হতে উদ্ধার করা হয় ২০ (বিশ) বোতল ফেন্সিডিল এবং দু’টি মোটরসাইকেল। জব্দকৃত আলামতসহ আটককৃত আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে ডিবি।