ঢাকাThursday , 31 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ডিমলায় আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত – JN7

NAYAN AHMMED
December 31, 2020 7:24 pm
Link Copied!

রুহুল আমিন, নীলফামারী প্রতিনিধি:


নীলফামারীর ডিমলা উপজেলা আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১শে ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার সময় উপজেলা প্রশাসানের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উল্লেখিত কমিটি সমূহের সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রাণী রায়ের সভাপতিত্বে, সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বাবু নিরন্দ্র নাথ রায়, ডিমলা থানা তদন্ত (ওসি) সোহেল রানা, বিজিবি’র বালাপাড়া কোম্পানি কমাণ্ডার নায়েক সুবেদার আবু সাঈদ, থানারহাট কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আব্দুল মতিন, ডিমলা প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার স্বপন কুমার দাস, সমাজ সেবা অফিসার নুরুন্নাহার আক্তার নূরী, উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্পের সহায়ক (অতিরিক্ত) বিভা রায়, ডিমলা রিপোর্টার্স ইউনিটির যুগ্ন আহবায়ক সাংবাদিক জাহাঙ্গীর রেজা সহ আরো অনেকে।

উপজেলার আইন শৃংখলা সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে বর্তমান শীতকালীন দ্বিতীয় ধাপে বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব এড়াতে মাস্ক পরিধান শতভাগ নিশ্চিত করতে হবে বলে প্রতিমাসের মত আইন শৃখংলা বাহিনীকে আরো বেশী তৎপর থেকে কাজ করে যেতে হবে বলেন। সেই সাথে খেয়াল রাখতে হবে, কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনিত পরিলক্ষিত না হয়।

নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে পুলিশ প্রশাসনকে তৎপর থাকতে হবে বলে জানিয়ে বিভিন্ন সভা-মেমিনারের মাইকিং, উচ্চ-স্বরে সাউন্ড সিস্টেম ব্যবহারের নিষেধ করে আলোচনা করেন এবং সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সর্তক থাকার আহবান জানিয়ে তিনি সভার সমাপ্তি ঘোষনা করেন।