ঢাকাSunday , 27 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ডিমলায় প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক প্রদর্শনীর উদ্বোধন ও সেমিনার – JN7

NAYAN AHMMED
December 27, 2020 4:28 pm
Link Copied!

রুহুল আমিন, নীলফামারী:


নীলফামারীর ডিমলায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক প্রদর্শনীর উদ্বোধন ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৭-ডিসেম্বর) দুপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠান ও সেমিনারে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষনা পরিষদ (বিসিএসআইআর) ঢাকার প্রিন্সিপাল সায়েন্টিফিক কর্মকর্তা ড. মোঃ মাহবুবর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, সদর ইউপ চেয়ারম্যান আবুল কাশেম সরকার, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, পল্লীশ্রী রি-কল প্রকল্পের উপজেলা সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মন প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উপজেলা পরিষদ চত্ত্বরে দিনব্যাপী প্রদর্শনীতে মোট ১৩টি ষ্টল স্থান পেয়েছিলো।