ঢাকাMonday , 15 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

ডিমলায় শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা | JN7

Rasel Munna
February 15, 2021 4:25 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। নীলফামারীর ডিমলায় আগামী ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ই ফেব্রুয়ারি) বিকাল ৩টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সারোয়ার আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার দাস প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, সমাজ সেবা অফিসার নুরুন নাহার আক্তার নুরি, সিবিল ডিফেন্স উপজেলা ফায়ার সার্ভিস অফিসার আবুল কাশেম মন্ডল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছাঃ গুলশানআরা বেগমসহ আরো অনেকে।

উপজেলার নির্বাহী কর্মকর্তা বলেন, করোনা থেকে বাঁচতে নিজে এবং দেশের সার্থে নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রথম ডোজ হিসেবে ভ্যাকসিন প্রদান করা হচ্ছে, যারা এখনো প্রথম ডোজ গ্রহণ করেননি দ্রুত গ্রহণ করেন। সেই সাথে সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে আগামী ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকলে অংশগ্রহণ করার আহবান জানান।