ঢাকাWednesday , 25 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দর্শনার আকন্দবাড়িয়ায় পুলিশের অভিযান; ফেন্সিডিলসহ তিন আসামি গ্রেফতার

NAYAN AHMMED
November 25, 2020 1:17 pm
Link Copied!


এম.এ.আর নয়ন / সম্রাট হোসেন:


চুয়াডাঙ্গার দর্শনা থানার পুলিশের হাতে ফেন্সিডিলসহ তিন আসামি আটক হয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে ২০ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল। তবে এ ঘটনার জন্য দায়ী মূল আসামি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হলেও তার পরিবারের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃত আসামিরা হলো চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়িয়া গ্রামের জনি হোসেনের স্ত্রী আকলিমা খাতুন (৩৪), রনি হোসেনের স্ত্রী লাল বানু (৩৬) এবং রবিউল ইসলাম @ রবিন মোল্লার ছেলে সিজার হোসেন @ জিলার (২০)। বুধবার (২৫শে নভেম্বর) বেলা দেড়টার সময় চুয়াডাঙ্গা জেলার মাদকের স্পট হিসেবে খ্যাত আকন্দবাড়িয়া গ্রামের ফার্মপাড়া থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামের সার্বিক দিকনির্দেশনা ও তত্ত্বাবধানে দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান কাজলের নির্দেশে থানার চৌকস অফিসার এএসআই মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে আকন্দবাড়িয়া গ্রামের ফার্মপাড়ার একটি মাঠের মধ্যে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময় মাদকদ্রব্য কেনাবেচার মূলহোতা আকন্দবাড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে জনি হোসেন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও তার পরিবারের তিন সদস্যকে আটক করতে সক্ষম হয় পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ২০ (বিশ) বোতল ফেন্সিডিল। আটককৃত আসামিদের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান কাজল।