ঢাকাSunday , 24 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দর্শনার একাধিক স্থানে পুলিশের অভিযান; ফেন্সিডিল ইয়াবা ও গাঁজা উদ্ধার – JN7

shomrat hossain
January 24, 2021 9:56 pm
Link Copied!

এম.এ.আর.নয়ন☆এম.এইচ.সম্রাট:

চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশ মাদকবিরোধী পৃথক অভিযান পরিচালনা করে ভারতীয় আমদানি নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল, ইয়াবা এবং গাঁজা উদ্ধার করেছে। সেইসাথে গ্রেফতার করা হয়েছে এসব ঘটনার সাথে জড়িত আসামিদের। রবিবার (২৪শে জানুয়ারি) দিনভর অভিযান পরিচালনা করে এসব মাদকদ্রব্য উদ্ধার এবং আসামিদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে এবং দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমানের নির্দেশে থানার চৌকস অফিসার একাধিকবার মাদকদ্রব্য উদ্ধার অভিযানের সফল নেতৃত্বদানকারী এএসআই মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার রাত সাড়ে ১০টার সময় দর্শনা থানাধীন সদাবরী গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।অভিযানকালে ওই গ্রামের জনৈক হারুনের বাড়ির পাশে কাঁচা রাস্তার উপর হতে ৩৬ (ছত্রিশ) বোতল ফেন্সিডিলসহ ইকরামুল (২০) নামের এক আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর গ্রামের মান্নানের ছেলে।

একইদিন বেলা ২টা ৩০ মিনিটের সময় দর্শনা থানার এসআই মাহমুদুলের নেতৃত্বে পুলিশের অপর একটি টিম দর্শনার দক্ষিণ চাঁদপুর-হিজলগাড়ি সড়কের উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ১ কেজি গাঁজাসহ দামুড়হুদা উপজেলার পারকৃঞ্চপুর গ্রামের মৃত শাহার আলীর ছেলে ইরশাদ আলী (৩৫) এবং একই গ্রামের মৃত নূর বক্স শাহ’র ছেলে মুনতাজ শাহ (৪০) কে গ্রেফতার করা হয়।

এছাড়া রবিবার সকাল সাড়ে ১১টার সময় দর্শনা পৌরশহরের কেরুর আখের গেট সংলগ্ন স্থান হইতে ২৩ (তেইশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ নয়ন (২৬) নামের এক আসামিকে গ্রেফতার করে এসআই আহম্মেদ বিশ্বাস এবং এসআই হারুন-অর-রশিদ, পিপিএম এর নেতৃত্বে থাকা পুলিশের অপর একটি টিম। গ্রেফতারকৃত নয়ন দর্শনার আজিমপুর গ্রামের মৃত আজাদের ছেলে।

এসব ঘটনায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।