ঢাকাTuesday , 21 December 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দর্শনায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

NAYAN AHMMED
December 21, 2021 1:53 pm
Link Copied!

এম.এ.আর.নয়ন ।। চুয়াডাঙ্গার দর্শনায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের পর মোটরসাইকেলের চালকদ্বয় সড়কের উপর পড়ে গেলে বাসের চাকায় পিষ্ট হয়ে কামরুল নামের একজন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন। নিহতের বাড়ি যশোর জেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) বেলা ১২টার দিকে দর্শনা-চুয়াডাঙ্গা আঞ্চলিক মহাসড়কে দর্শনা বাসস্ট্যান্ডের নির্মাণাধীন বাসটার্মিনালের সামনে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে জীবননগর অভিমুখ থেকে দর্শনার দিকে যাওয়া একটি হিরো হোন্ডা স্প্লেন্ডার প্লাস মোটরসাইকেল (যশোর-হ-১৩-৬৬২৫) এর সাথে বিপরীত দিক থেকে আসা অপর একটি সিবিজেড মোটরসাইকেলের (ঢাকা মেট্রো-ল-২১-২৯৮৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা সড়কের উপর পড়ে গেলে চুয়াডাঙ্গা অভিমুখী একটি বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই যশোরের একজন মৃত্যুবরণ করেন এবং অপর একজন আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে নিজেদের হেফাজতে নিয়েছে দর্শনা থানা পুলিশ। আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও বাসটি আটক করেছে পুলিশ। তবে বাসের চালক, সুপারভাইজার ও হেলপার পালিয়ে গেছে। দর্শনা থানার অফিসার ইনচার্জ জানান, সড়ক দুর্ঘটনায় নিহত কামরুল নামের একজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে তার বাড়ি যশোরে। অল্প কিছুক্ষণের মধ্যেই আমরা তার বিস্তারিত ঠিকানা জানতে পারবো।