ঢাকাSunday , 17 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দর্শনা থানার এএসআই মহিউদ্দিন ৬ষ্ঠ বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

NAYAN AHMMED
January 17, 2021 2:21 pm
Link Copied!

এম.এ.আর.নয়ন / রাসেল হোসেন মুন্না:

একটানা ৬ষ্ঠ বারের মতো চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন দর্শনা থানার এএসআই (নি:) মহিউদ্দিন। জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হওয়ায় তার হাতে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট এবং নগদ অর্থ পুরস্কার হিসেবে তুলে দেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলাম। রবিবার (১৭ই জানুয়ারি) সকাল সাড়ে ১০টার সময় পুলিশ লাইন ড্রিলশেডে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় তাকে এই পুরস্কৃত করা হয়। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দর্শনা থানাধীন এলাকাসমূহে মাদকবিরোধী অভিযানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন, ওয়ারেন্টভুক্ত আসামি তামিল, সামাজিক ও মানবিক কাজে অবদান রাখাসহ অন্যান্য কাজে বিশেষ অবদান রেখে পুলিশের সুনাম বৃদ্ধি করায় তাকে এই পুরস্কারে ভূষিত করা হয়।

টানা ৬ষ্ঠ বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হওয়ার অনুভূতি জানতে চাইলে এএসআই মহিউদ্দিন বলেন, আমি প্রথমেই শুকরিয়া আদায় করছি মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে। সেইসাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি জেলার মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম এবং দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমানের প্রতি। যাদের সার্বিক নির্দেশনায় এবং থানার সকল সদস্যদের সহযোগিতায় আজ আমি আবারও জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হতে পেরেছি। আশা করছি সকলের সহযোগিতায় আমি সামনের দিনগুলোতে আরও ভালো কাজ করে বাংলাদেশ পুলিশের সুনাম বৃদ্ধি করতে পারবো।