ঢাকাSaturday , 28 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দর্শনা থানা পুলিশের হাতে ফেন্সিডিলসহ নারী ও পুরুষ গ্রেফতার – JN7

NAYAN AHMMED
November 28, 2020 5:37 am
Link Copied!

এম.এ.আর নয়ন / সম্রাট হোসেন:

চুয়াডাঙ্গার দর্শনায় ফেন্সিডিলসহ পুলিশের হাতে নারী ও পুরুষ আটক হয়েছে। শনিবার (২৮শে নভেম্বর) সকাল সাড়ে ৭টার সময় তাদের আটক করে দর্শনা থানা পুলিশ। আটককৃতরা হলো চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন আকন্দবাড়িয়া (গাংপাড়া) গ্রামের মৃত সিরাজুল ইসলামের স্ত্রী মেহেরুন বেগম (৪৪) এবং দামুড়হুদা উপজেলার বড়দুধপাতিলা গ্রামের মৃত আবু বক্করের ছেলে মিলন হোসেন (৩৪)।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামের দিকনির্দেশনায় দর্শনা থানার ওসি মাহাব্বুর রাহমানের নির্দেশে একাধিকবার মাদকদ্রব্য উদ্ধার অভিযানের সফল নেতৃত্বদানকারী দর্শনা থানার চৌকস অফিসার এএসআই মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে দর্শনা হঠাৎপাড়া এলাকায় দর্শনা-চুয়াডাঙ্গা সড়কের উপর গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় আসামি মেহেরুন বেগম ও মিলন হোসেনকে আটকপূর্বক তাদের দখল হতে উদ্ধার করা হয় ১৮ (আঠার) বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল। আটককৃতদের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান।

উল্লেখ্য, মাদক অধ্যুষিত এলাকা হিসেবে পরিচিত দর্শনা থেকে মাদক নির্মূল করতে দর্শনা থানাধীন এলাকাসমূহে প্রায় প্রতিদিন মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ একাধিক আসামি আটক করতে সক্ষম হচ্ছেন থানার চৌকস অফিসার এএসআই মহিউদ্দিন। এ কাজে তাকে সর্বাত্মক সহযোগিতা করছেন ওসি মাহাব্বুর রহমান।