ঢাকাSunday , 29 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দর্শনা থানা পুলিশের হাতে তিনশত বোতল ফেন্সিডিলসহ দুই আসামি গ্রেফতার

NAYAN AHMMED
November 29, 2020 5:46 am
Link Copied!


এম.এ.আর নয়ন / সম্রাট হোসেন:


চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানা পুলিশ মাদকবিরোধী সফল অভিযান পরিচালনা করে তিনশত বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ দুই আসামি আটক করেছে। আটককৃতরা হলো দর্শনা থানাধীন ঝাঝাডাঙ্গা (মাঝপাড়া) গ্রামের আবুল ফজলের ছেলে উজ্জ্বল (৩০) এবং একই এলাকার বদরউদ্দিনের ছেলে শামীম (২৭)। রবিবার (২৯শে নভেম্বর) সকাল ৭টা ৪০ মিনিটের সময় উপজেলার নাস্তিপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামের দিকনির্দেশনায় দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমানের নেতৃত্বে থানার চৌকস অফিসার এসআই সাইফুল ইসলাম এবং এএসআই মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার সকালে দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন নাস্তিপুর গ্রামের গালার মাঠ নামক স্থানে রাহেদের সেগুন বাগানের সামনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময় তিনশত বোতল ফেন্সিডিলসহ উজ্জ্বল ও শামীম নামের দুই আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান। এদিকে মাদকবিরোধী সফল অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ দুই আসামিকে গ্রেফতার করায় এসআই সাইফুল ইসলাম এবং এএসআই মহিউদ্দিনকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় সচেতনমহল।