ঢাকাFriday , 30 October 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দর্শনা থেকে ছিনতাই হওয়া অটোভ্যানসহ পুলিশের হাতে এক আসামি আটক – JN7

NAYAN AHMMED
October 30, 2020 9:00 am
Link Copied!

সম্রাট হোসেন:

চুয়াডাঙ্গার দর্শনা-হিজলগাড়ি সড়কের দোয়েল ইটভাটা সংলগ্ন এলাকা থেকে গত ২৬শে অক্টোবর রাতে ছিনতাই হয়ে যাওয়া অটোভ্যান পুলিশের তৎপরতায় উদ্ধার করা সম্ভব হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯শে অক্টোবর) রাত আনুমানিক ৯টার সময় আসামিসহ অটোভ্যানটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ২৬শে অক্টোবর রাতে অটোভ্যান চালকে রক্তাক্ত জখম করে তার নিকট থেকে ছিনতাই করে নিয়ে যাওয়া অটোভ্যানটি বৃহস্পতিবার রাতে দোস্তগ্রাম থেকে উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে দোস্তগ্রামে অভিযান পরিচালনা করেন হিজলগাড়ি পুলিশ ক্যাম্পের টুআইসি এএসআই সবেদ আলীসহ সঙ্গীয় ফোর্স। এ সময় ঝিনাইদহ জেলার সুতোলিয়া গ্রামের ইকবাল হোসেনের ছেলে উজ্জ্বল হোসেনকে তার শ্বশুরবাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার দোস্তগ্রাম থেকে গ্রেফতারপূর্বক ভ্যানটি উদ্ধার করেন এএসআই সবেদ।

উদ্ধারকৃত অটোভ্যানসহ গ্রেফতারকৃত আসামিকে দর্শনা থানায় সোপার্দ করা হয়েছে বলে জানান অভিযান পরিচালনাকারী টিমের নেতৃত্বে থাকা এএসআই সবেদ। উল্লেখ্য, গত সোমবার ২৬শে অক্টোবর রাত আনুমানিক সাড়ে ৯টার সময় দর্শনা দক্ষিণচাঁদপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শুভ’র নিকট থেকে যাত্রীবেশী দু’জন ছিনতাইকারী তাকে রক্তাক্ত জখম করে অটোভ্যানটি ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। সেই রাত থেকেই পুলিশ অটোভ্যানটি উদ্ধার করার জন্য অত্যন্ত তৎপর ছিলো।