ঢাকাFriday , 29 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দর্শনা পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে অফিসার-ফোর্সদের উদ্দেশ্যে এসপি’র ব্রিফিং | JN7

Rasel Munna
January 29, 2021 3:22 pm
Link Copied!

এম.এ.আর.নয়নএম.এইচ.সম্রাট: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে নিরাপত্তা নিশ্চিত করতে অফিসার-ফোর্সদের উদ্দেশ্যে ব্রিফিং প্রদান করেছেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। শুক্রবার (২৯শে জানুয়ারি) সকাল সাড়ে ১০টার সময় দামুড়হুদা মডেল থানা চত্বর থেকে তিনি এই ব্রিফিং প্রদান করেন।

এ সময় নির্বাচন ডিউটিতে করণীয় ও বর্জনীয় সম্পর্কে আলোকপাত করে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, “সকলকে ব্যক্তি ও দলের ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে হবে। ভোট গ্রহণ সুষ্ঠু করতে যা যা করার দরকার তাই করতে হবে। অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহণ নিশ্চিত করতে জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। কারও গাফিলতির কারণে অবাধ ভোট গ্রহণ বিঘ্নিত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে”।

ব্রিফিং প্রদানকালে সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল, দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেকসহ নির্বাচন ডিউটিতে নিয়োজিত অফিসার-ফোর্সরা উপস্থিত ছিলেন।উল্লেখ্য, আগামীকাল শনিবার (৩০শে জানুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত বিরতিহীনভাবে দর্শনা পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান মেয়র মতিয়ার রহমান এবং ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন হাবিবুর রহমান বুলেট।

ব্রিফিং প্রদান করছেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম।