ঢাকাSaturday , 9 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দামুড়হুদার উপজেলার বিভিন্ন গ্রামে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ – JN7

NAYAN AHMMED
January 9, 2021 6:31 am
Link Copied!

মশিউর রহমান তুষার, দামুড়হুদা প্রতিনিধিঃ

দামুড়হুদা উপজেলার বিভিন্ন গ্রামে প্রায় এক হাজার দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল (৮ই জানুয়ারি) শুক্রবার বেলা ১০টায় দামুড়হুদা উপজেলার লক্ষ্মীপুর, ইব্রাহীমপুর, ভগিরথপুর, ছুটিপুর ও পোতারপাড়া গ্রামে দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে এক হাজারটি কম্বল বিতরণ করা হয়।

চাইনা এক্সসিএমজি কোম্পানির পক্ষ থেকে বাংলাদেশের ডিলার আর্থ মুভিং সলিউশন লিমিটেড ওই কম্বল বিতরণ করে। এ সময় আর্থ মুভিং সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুজিবুল হক, নির্বাহী পরিচালক একেএম শফিকুর রহমান, ব্যবস্থাপক হুমায়ুন কবির, লজিস্টিক অফিসার ফিরোজ হোসেন, সহকারী ব্যবস্থাপক মাহমুদুল হাসানসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আর্থ মুভিং সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুজিবুল হক বলেন,আমি আপনাদের এলাকারই কৃতিসন্তান। মানুষের দুঃখ ও সুখে পাশে থাকতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। প্রতিবছর যেন এমন উদ্যোগ নিতে পারি সেজন্য দোয়া করবেন।আর এলাকার অসহায় মানুষের যেকোনো সমস্যায় আমাদের সঙ্গে যোগাযোগ করবেন।

এর আগে গেল ২৪ ও ২৫ ডিসেম্বর আর্থ মুভিং সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুজিবুল হক তার নিজস্ব তহবিল থেকে দামুড়হুদা উপজেলার মজলিশপুর, কলাবাড়ি ও রামনগর গ্রামের দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ৬৫০টি কম্বল বিতরণ করেন।