ঢাকাFriday , 18 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দামুড়হুদার জুড়ানপুরে জেপিএল ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরের উদ্বোধন – JN7

NAYAN AHMMED
December 18, 2020 5:46 pm
Link Copied!

মশিউর রহমান তুষার, দামুড়হুদা প্রতিনিধিঃ

জুড়ানপুর পাক ইয়াং ক্লাবের উদ্যোগে ২০২০-২১ মৌসুমের জুড়ানপুর প্রিমিয়ার লীগ (জেপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরের খেলা উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৮ই ডিসেম্বর) বিকাল ৩ ঘটিকায় জুড়ানপুর স্কুল মাঠ প্রাঙ্গণে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী খেলায় জেপি সিক্সার্স বনাম সিঙ্গাপুর একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।

টসে জয়লাভ করে সিঙ্গাপুর একাদশ প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ১৪ ওভার শেষে তারা ৪ উইকেট হারিয়ে ১২৪ রান সংগ্রহ করে। জবাবে জেপি সিক্সার্স ব্যাট করতে নেমে সব কয়টি উইকেট হারিয়ে ৮৬ রান সংগ্রহ করে। ফলে সিঙ্গাপুর একাদশ ৩৮ রানে জয়লাভ করে এবং সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন সিঙ্গাপুর একাদশের ঝলক।

খেলায় আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন এম এ ওয়াহেদ মল্লিক ও আলাউদ্দিন আল আজাদ আলাল। ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন জিয়া হায়দার ও শেখ সাদায়েত হোসেন সাদা। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ানপুর পাক ইয়াং ক্লাবের সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান মাস্টার, সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম মাস্টার, ক্রীড়া সম্পাদক নাইমুর রহমান নান্নু, জুড়ানপুর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরিফ উদ্দিন, পাক ইয়াং ক্লাবের সদস্য সোহেল রানা মল্লিক।

এছাড়া আরও উপস্থিত ছিলেন আলমগীর হোসেন মাস্টার, প্রকৌশলী নাঈম হাসান সুমন, হাফিজুর রহমান লাস্টন, আল মামুন, আলী বছির, আকবর আলী মাস্টার, ফজলুর রহমানসহ স্থানীয় ক্রিকেটার, বিভিন্ন ক্লাবের সদস্য, , খেলা দেখতে আসা শত শত দর্শক ও ক্রিকেট অনুরাগীরা।