ঢাকাSaturday , 5 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দামুড়হুদার জুড়ানপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন – JN7

NAYAN AHMMED
December 5, 2020 12:47 pm
Link Copied!

মোঃ মশিউর রহমান তুষার, দামুড়হুদা প্রতিনিধিঃ


“এসো বন্ধু খেলা করি, মাদক মুক্ত সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে দামুড়হুদা উপজেলার জুড়ানপুর গ্রামের যুব সমাজ কর্তৃক ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল (৪ঠা ডিসেম্বর)শুক্রবার রাত ৮টার সময় জুড়ানপুরের সকল যুব সমাজ ও ক্রীড়া প্রেমীদের উদ্যোগে এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। টুর্নামেন্টের উদ্বোধন করেন জুড়ানপুর পাক ইয়াং ক্লাবের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক, পল্লী চিকিৎসক নওশাদুল ইসলাম সরদার। আরো উপস্থিত ছিলেন ইমরান আলী সরদার,সাকিব আল হাসান,মুস্তাফিজুর রহমান,বিপুল হোসেন,তৌফিক আহম্মেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন জুড়ানপুর গ্রামের যুব সমাজের ব্যক্তিবর্গ,ক্রীড়া ব্যক্তিত্ব,স্থানীয় ক্রীড়া সংগঠনের ব্যক্তিবর্গ,জুড়ানপুর পাক ইয়াং ক্লাবের সাবেক ও বর্তমান খেলোয়াড়সহ আরো অনেকে।

এসময় জুড়ানপুর পাক ইয়াং ক্লাবের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক নওশাদুল ইসলাম সরদার বলেন, যুব সমাজকে মাদকের করাল গ্রাস থেকে মুক্ত করতে বিভিন্ন ধরনের খেলাধুলা আয়োজনের কোন বিকল্প কিছু নেই। শুধু ব্যাডমিন্টন নয়, বছরের প্রতিটি সময়ে যেসকল খেলাধূলা হয় সেগুলোতেও আমাদের যুব সমাজের অংশগ্রহণ একান্ত জরুরি। তাই যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে সমাজের সকল শ্রেণি পেশার মানুষ ও যুব সমাজকে এগিয়ে আসা একান্ত জরুরি হয়ে পড়েছে।