ঢাকাSaturday , 12 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দামুড়হুদার বিষ্ণুপুরে হাসান আলী মাষ্টারের দাফন সম্পন্ন – JN7

NAYAN AHMMED
December 12, 2020 6:18 pm
Link Copied!

মশিউর রহমান তুষার, দামুড়হুদা প্রতিনিধি:

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর গ্রামের হাসান আলী মাষ্টারের নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (১২ই ডিসেম্বর) সকাল ১০টার সময় মজারপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল মাঠ প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা নামাজের শেষে বিষ্ণুপুর দক্ষিণপাড়াস্থ কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় শরীক হন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল আলম রান্টু, দামুড়হুদা উপজেলা কৃষকলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, দামুড়হুদা উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সন্টু মাস্টার, জুড়ানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রেজাউল হক রেজা, জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তালেব, জুড়ানপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও জুড়ানপুর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরিফ উদ্দিন, জুড়ানপুর ১ং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন, সহ-সভাপতি ইউনুস আলীসহ চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন সংগঠন ও স্থানীয় প্রশাসনের ব্যাক্তিবর্গ। জানাজা শেষে রহুমের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য মরহুম হাসান আলী নিজ বাড়িতে শারীরিক অসুস্থতার কারণে শুক্রবার (১১ই ডিসেম্বর) আনুমানিক সন্ধ্যা ৬ টার সময় ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি……… রাজিউন)। মৃত্যুকালে তাহার বয়স হয়ে ছিলো ৬৭ বছর।
তিনি ৪ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম ডাঃ হাসান আলী মাষ্টার বিষ্ণুপুরের পল্লী চিকিৎসক হিসেবে অতিপরিচিত মুখ এবং বিষ্ণুপুর এবতেদায়ী মাদ্রাসায় বেশ কিছু বছর শিক্ষকতা করেছেন, অবশেষে কিছুদিন দলকা লক্ষীপুর গ্রামের মাদ্রাসায় শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।